1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
শিবপুরে সেলাই প্রশিক্ষণ আবেদন কারীদের সাক্ষাৎকার শহীদ আসাদ আমাদের বাংলাদেশের সম্পদ—–মনজুরএলাহী শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়ার ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে শিবপুরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন আলহাজ্ব হারুনুর রশিদ খান নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ বিদ্রোহী প্রার্থী নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাজু মোল্লা নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ জন বিদ্রোহী প্রার্থী নরসিংদীর দুটি ইটিভাটায় ৪ লাখ টাকা জরিমানা আদায় নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ২০০ লিটার চোলাইমদসহ ৩ জন গ্রেফতার নরসিংদী পৌরসভার মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন হারুন-অর-রশিদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৭৩ দেখেছেন

গত ২৫ ডিসেম্বর ২০২০ খ্রি. তারিখে- PBN 24 নামে একটি অনলাইন পত্রিকায় ‘‘নরসিংদীতে হাসপাতাল বাণিজ্যে ওয়ার্ড বয় থেকে কোটিপতি আলী হোসেন” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। ফলে সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। সংবাদের আমাকে ওয়ার্ড বয় ও নাম বেনামে একাধিক হাসপাতালের চেয়ারম্যান বলা হয়েছে। যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি কখনো কোন হাসপাতালের ওয়ার্ড বয় ছিলাম না এবং বেনামে আমার কোন হাসপাতাল নেই।
আমি শিবপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয় ছিলাম না এবং নরসিংদী আল ফালাহ হাসপাতালে কোনদিনও এক্সরে টেকনিশিয়ান হিসেবে চাকুরী করিনি। শিবপুর ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতালের শেয়ার বিক্রির কোন টাকা আমি আত্মসাৎ করিনি বরং তাহারা আমার শেয়ার আত্মসাৎ করার পায়তারা করেছে।
আমি ঢাকা বারডেম হাসপাতালের শর্তাবলী মেনেই হাসপাতাল চালু করেছি। তাছাড়া স্বাস্থ্য অধিদপ্তরে চুড়ান্ত অনুমোদনের আবেদন প্রকৃয়াধীন রয়েছে। ফলে প্রকাশিত সংবাদে আমাকে নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তাহা উদ্দেশ্য প্রণোদিত। সমাজে আমার ও আমার প্রতিষ্ঠানের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন করার জন্য এই মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। আমার সাথে প্রতিবেদকের কোন  কথা হয়নি। তিনি মনগড়ামত এই সংবাদ করেছেন। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। (বিজ্ঞপ্তি)

মো: আলী হোসেন খান
চেয়ারম্যান
মনোহরদী ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতাল

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত