1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোক্তার হোসেন, দোয়া চেয়েছেন সকলের কাছে শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের নতুন সভাপতি সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন তাপসী রাবেয়া নরসিংদীর মনোহরদীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নরসিংদীতে পাওনা পরিশোধের দাবিতে ইউএমসি জুটমিলের অস্থায়ী শ্রমিকদের অবস্থান কর্মসূচী শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৫ শিবপুরে আন্তজার্তিক নারী দিবস উদর্যাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলাশে প্রশাসনে উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নরসিংদীতে উন্নয়নশীল দেশে উত্তরণে পুলিশের আনন্দ উদযাপন

পুলিশ লাইনস্, নরসিংদীতে মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৬৭ দেখেছেন

ডালিম খান /পুলিশ লাইনস্, নরসিংদীর প্যারেড গ্রাউন্ড-এ অফিসার ও ফোর্সের সমন্বয়ে ৩০ জানুয়ারি ২০২১খ্রিঃ শনিবার মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। প্যারেডে অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার জনাব কাজী আশরাফুল আজীম, পিপিএম। এছাড়াও তিনি জেলা পুলিশের যানবাহনসমূহ, পুলিশ হাসপাতাল, রেশন স্টোর ও ফোর্সের ব্যারাক পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

মাস্টার প্যারেড শেষে পুলিশ লাইনস্ ড্রীল শেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং পুলিশ সুপার তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার, নরসিংদী। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে তিনি জানান।

মাস্টার প্যারেড ও কল্যাণ সভায় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন র‌্যাংকের পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। মাস্টার প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন ও কল্যাণ সভায় সঞ্চালনা করেন জনাব বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), নরসিংদী।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত