1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
শিবপুরে ব্যাপক গণসংযোগ করেছে চেয়ারম্যান পদপ্রার্থী বাবু বিনয় কৃষ্ণ গোস্বামী নরসিংদীতে মসজিদে জেলা পুলিশের জনসচেতনতামূলক বক্তব্য পলাশে ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত মাছিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দোয়া ও সমর্থন চান সাইফুল ইসলাম খান মিনু  করোনা ভাইরাসের টিকা গ্রহণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষ’ উপলক্ষে শিবপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে চোখ বেধে হাঁস ধরার প্রতিযোগিতা অনুষ্ঠিত নরসিংদী পৌরসভার সাবেক চেয়ারম্যান আঃ মতিন সরকার এর জানাযায় হাজারো মুসুল্লির ঢল মুজিব শতর্বষ উপলক্ষে  শিবপুরে দারিয়াবান্ধা ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মাধবদী নতুন থানার উদ্বোধন করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১০১ দেখেছেন

ডালিম খান /
নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকাল ৪টায় ভাড়াকৃত নতুন ভবনে মাধবদী থানার উদ্বোধন করেন। নতুন ভবন কে রঙ্গিন আলোতে সজ্জিত করা হয়। মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এবং ফুলেল শুভেচ্ছায় সিক্ত হোন তিনি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেবি গ্রুপের মালিক ও ভবন মালিক ফাইজুল কবির জুয়েল ভূইয়া, বাংলাদেশ তাতী লীগের সভাপতি ইন্জিনিয়ার মোঃ শওকত আলী, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভূইয়া, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের প্রিন্সিপাল ড.মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, বিটিভির নরসিংদী জেলাপ্রতিনিধি শাহিন আহমেদ,জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। মাধবদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তানভীর আহমেদ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্যে অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান বলেন, ২০১৬ সালে মাধবদী থানা কার্যক্রম শুরু হয় এবং পুলিশের কার্যক্রমে গতি আনতে নতুন ভবনের প্রয়োজন দেখা দেয়। মাননীয় পুলিশ সুপার মহোদয় জনাব প্রলয় কুমার জোয়ার্দার স্যার কে আমি স্বাগতম জানাচ্ছি। স্যারের দিক নির্দেশনায় বাংলাদেশ পুলিশ বাহিনী নরসিংদী জেলার মাধবদী থানার পুলিশ ইতিমধ্যেই জনবান্ধন পুলিশ বাহিনীতে পরিণত হয়েছে। আমি স্যার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এবং স্যারের উপস্থিতি আমাদের কে প্রাণবন্ত করেছে। আমি স্যারের সর্বময় কল্যাণ কামনা করছি।

ভবন মালিক জুয়েল ভূইয়া বলেন, আমাকে পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ার্দার স্যার এখানে ভাড়ায় নতুন মাধবদী থানার কার্যক্রমের আগ্রহ প্রকাশ করলে আমি তাতে রাজি হয়ে এখানে নতুন থানা করতে সব ধরনের সহযোগিতা করি। আমি আশাবাদী পুলিশের সেবায় মানুষ সন্তুষ্ট হবে এবং মাধবদীর আইনশৃঙ্খলার অভূতপূর্ব উন্নতি ঘটবে।

প্রধান অতিথি পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার বলেন, মাধবদী একটি শিল্প এলাকা তাই তার নিরাপত্তায় একটি থানার প্রয়োজন। বিষয়টি কে গুরুত্ব দিয়ে সরকার ২০১৬ সালে মাধবদী কে থানা ঘোষণা করলে পুলিশের কার্যক্রম শুরু হয়। আমি প্রায় দেড় বছরের মতো হলো নরসিংদীতে পুলিশ সুপার হিসাবে যোগদান করেছি।এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফর আলী ভূইয়া।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত