1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
শিবপুরে সেলাই প্রশিক্ষণ আবেদন কারীদের সাক্ষাৎকার শহীদ আসাদ আমাদের বাংলাদেশের সম্পদ—–মনজুরএলাহী শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়ার ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে শিবপুরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন আলহাজ্ব হারুনুর রশিদ খান নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ বিদ্রোহী প্রার্থী নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাজু মোল্লা নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ জন বিদ্রোহী প্রার্থী নরসিংদীর দুটি ইটিভাটায় ৪ লাখ টাকা জরিমানা আদায় নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ২০০ লিটার চোলাইমদসহ ৩ জন গ্রেফতার নরসিংদী পৌরসভার মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন হারুন-অর-রশিদ

মাধবদী পৌরসভাকে আধুনিক পৌরসভা নির্মাণ করব ইংশায়াল্লাহ,মেয়র মোশারফ হোসেন মানিক

  • আপডেট সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৪৭ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক/ আসন্ন পৌরসভাকে গিরে চলছে প্রার্থীদের নানান প্রস্তুতি। বিভিন্ন ধাপে সম্পন্ন হবে নরসিংদী জেলার বিভিন্ন উপজেলার পৌরসভাগুলো। তার মধ্যে সকল প্রার্থীদের শুরু হয়েছে দৌরাত্ম। সকলের ন্যায় মাধবদী পৌরসভায় চলছে দলীয় প্রতীক পেতে প্রার্থীদের লবি।

মাধবদী পৌরসভার ২নং ওয়ার্ডে উন্নয়ন ও মতবিনিময় সভায় মাধবদী পৌরসভার জননন্দিত পৌর মেয়র ও মাধবদী শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক’কে মাধবদী পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ সর্বস্তরের জনগণের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এই জনপ্রিয় মেয়রকে এক নজর দেখার জন্য এলাকার লোকজন হুমড়ি খেয়ে পড়েন। ফলে মতবিনিময় সভা পরিণত হয় জনসভাতে। ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার জননন্দিত পৌর মেয়র ও মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। প্রধান বক্তা মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি সালাহউদ্দিন আহমেদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাধবদী শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাকির হোসেন, মাধবদী শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী আরমান, মাধবদী শহর যুবলীগের সহ সভাপতি কাজী মাসুদ, মাধবদী শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ৪নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শেফাল, মাধবদী শহর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাসুম ও শহর আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ আওয়ামীলীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা তাদের বক্তব্যে বলেন, মাধবদী পৌরসভার যে দৃষ্টিনন্দন উন্নয়ন আজ আমরা দেখতে পাচ্ছি তা এই বর্তমান সময়ের জনপ্রিয় মুখ ও করোনা যুদ্ধা মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিকের অবদান । তিনি তার সততা, সেবা, আন্তরিকতার জন্য ইতিমধ্যেই ফাঠাকেষ্ট হিসাবে পরিচিতি পেয়েছেন।

তিনি চাঁদাবাজি বন্ধ করেছেন, পর্চা কেনা বন্ধ করেছেন, সন্ত্রাস, ইভটিজিং, চুরি-ছিনতাই সহ নানা অপকর্ম বন্ধ করেছেন। তাই তিনি জনতার মেয়র। রাস্তা-ঘাটের উন্নয়ন, করোনাকালীন সময়ে অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন। তাই তিনি মেয়র নয়, জনগণের সেবক হিসাবে কাজ করে যাচ্ছেন। পুনরায় মেয়র হিসাবে মাধবদী পৌরবাসী তাকেই চায়। মাধবদী পৌরবাসী শান্তি, উন্নয়ন ও অগ্রগতি চায়, সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতি চায় না।বক্তারা আরো বলেন, মাধবদী পৌরসভাকে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে তিনিই প্রতিষ্ঠিত করেছেন। বক্তারা বলেন, মেয়র একজন সাহসী ও প্রতিবাদী লোক তাই তিনি কোন অন্যায়ের কাছে মাথানত করেন না ফলে কিছু সুবিধা লোক নেতা সেজে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করে যাচ্ছেন । মেয়র মোশাররফ বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার বাবা বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে রাজনীতি করেছেন। তাই সেই আদর্শকে ধারণ করেই আমি চাঁদাবাজি বন্ধ করেছি, সন্ত্রাস বন্ধ করেছি। একটি মহল আমার আদর্শের সাথে না পেরে বদনামের পথ বেঁচে নিয়েছেন। কিন্তু আমি কারো বদনামে বিশ্বাস করি না। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করি তাই আমার ভয় নাই। আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করি, করোনাকালীন সময়ে রাত-দিন আপনাদের পাশে থেকেছি, সাহায্য করেছি। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি এবং আমার পরিবার জাতির জনক বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শ বুকে ধারণ করেই মরতে চাই।

আমি কিশোর গ্যাং তৈরি করি না, মাদক ব্যবসায়ীদের নির্মূল করেছি যার জন্য কিছু স্বার্থান্বেষী মহল আমার বিরোধীতা করবে এটাই স্বাভাবিক। আপনারা সাধারণ মানুষ আমার কাজে খুশি থাকলেই আমার চলবে। আমি যদি আপনাদের দোয়ায় পুনরায় মনোনয়ন পেয়ে, আপনাদের ভোটে মেয়র হতে পারি তাহলে মাধবদী পৌরসভাকে দেশের শ্রেষ্ঠ পৌরসভা হিসাবে আপনাদেরকে উপহার দিবো ইনশাআল্লাহ। এখন সিদ্ধান্ত আপনাদের হাতে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত