1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
নরসিংদী পৌরসভায় বন্ধ ঘোষিত কেন্দ্রে পুনঃভোট গ্রহণ উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত। শিবপুর উপজেলা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফজলুর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত শিবপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে হাডুডু খেলা অনুষ্ঠিত শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ: বেলাবতে শিল্পমন্ত্রী —— নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি শিবপুরের সংগ্রামী একজন নারী নেত্রী তাপসী রাবেয়া শিবপুরের সংগ্রামী একজন নারী নেত্রী তাপসী রাবেয়া নরসিংদী শিবপুরে টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ র‍্যালি অনুষ্ঠিত শিবপুর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিবপুরে পুটিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রীতি সম্মিলন অনুষ্ঠিত নরসিংদী পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতীক প্রার্থী কাইয়ুম ঘুরছে ভোটারদের দ্বারে দ্বারে

নরসিংদীতে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ দেখেছেন

 

 

মোস্তাক আহমেদ
নরসিংদী জেলায় নবাগত পুলিশ সুপার আশরাফুল আজিম’র সাথে জেলায় কর্মরত সাংবাদিকীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় পুলিশ সুপার এর সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুল আজিম আল্লাহর নাম স্মরণ করে, সকলকে ছালাম জানিয়ে আলোচনা শুরু করেন। চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই শ্লোগানকে প্রতিপাদ্য দিয়ে তিনি বাংলাদেশ পুলিশ হিসেবে এই জেলায় তাঁর কর্তব্য ও জনগণের কল্যাণে কি কি পদক্ষেপ নেয়া যায় সেই লক্ষ্যে সাংবাদিকদের কি ভূমিকা হতে পারে তার উপর বিস্তারিত বক্তব্য তুলে ধরেন নবাগত পুলিশ সুপার। তিনি বলেন, সাংবাদিক ও পুলিশ যদি একই সাথে নিষ্ঠার সাথে মাঠে কাজ করে তাহলে পুলিশের কাজ অনেক সহজ হয় এবং বিশৃঙ্খলাও অনেকাংশে কমে যাবে বলে মনে করেন তিনি। জনবান্ধব পরিবেশ সৃষ্টি করতেই বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, এখানকার মানুষের নিজ নিজ চিন্তা ও ধ্যান-ধারনাও আলাদা আলাদা। সাম্প্রদায়িক সম্প্রীতি যাহাতে কোনোভাবেই বিনষ্ট না হয় সেদিকে সাংবাদিকদের দায়িত্বশীল জায়গা থেকে জনস্বার্থে কাজ করার আহবান জানান তিনি। প্রযুক্তির সুবিধা-অসুবিধার কথা উল্লেখ করে পুলিশ সুপার বলেন, গুজব থেকে সতর্ক থাকতে হবে। ঘটনা ঘটতেই পারে কিন্তু প্রকৃত ঘটনার সত্যতা যাচাই করে এক্ষেত্রে সাংবাদিকরা সঠিক তথ্য তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। যে কোনো বিষয় নিয়ে সাংবাদিকদের মতামত ও পরামর্শ দেয়ার সুযোগ সব সময় তাঁর দরজা খোলা বলেও স্পষ্ট করেন তিনি। শান্তি থাাকলে, সব পক্ষই-সব মানুষই, ভালো থাকবে এ আশবাদ ব্যক্ত করে এই জেলার উন্নয়নে সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে সহায়ক ভূমিকা রাখতে পারবো।
এ সময় উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাব সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবদিকরা।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত