1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান

নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাজু মোল্লা

  • আপডেট সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৭২ দেখেছেন

ডালিম খান /
নরসিংদী সদর উপজেলার পৌর নির্বাচনকে সামনে রেখে আসন্ন পৌর নির্বাচনে মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরগণ চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা। প্রচার-প্রচারণায় জমে উঠেছে ১নং ওয়ার্ডের রাজু মোল্লার ব্যাপক জনমত রয়েছে । এরই ধারাবাহিকতায় গেল রবিবার নরসিংদী সদর উপজেলার ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে রাজু মোল্লা নির্বাচন অফিস কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন ।

পৌর নির্বাচনকে ঘিরে ১নং ওয়ার্ড এর সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ইতিমধ্যে প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন রাজু মোল্লা, তিনি ১ নং ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় ঘরে ঘরে গিয়ে ভোটারের দ্বারে দ্বারে ভোটারদের নিকট হতেও বেশ সারাপাচ্ছেন তিনি।

নরসিংদী সদর পৌরসভার ১ নং ওয়ার্ডের প্রবীণ ও নবীন মিলে ৮ জন কাউন্সিলর প্রার্থী রয়েছেন । এরই মধ্যে সর্বস্তর মানুষের কাছে একজন প্রিয় মুখ রাজু মোল্লা কে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ওয়ার্ডবাসি। তিনি নিয়মিতভাবে চালিয়ে যাচ্ছেন তাঁর প্রচার-প্রচারণা। সর্বোপরি দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতায় পৌরসভা নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গঠনের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

১ নং ওয়ার্ডের ভোটার ও সাধারণ জনগণের মধ্যে রাজু মোল্লা একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবে সমাজে পরিচিত, একজন পরোপকারী, ভালো মনের মানুষ, সদালাপী, সুমিষ্ট ভাষী আলাপ চারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে দুরের মানুষকে আপন করে নেয়ার সব গুলো গুণ তার মধ্যে বিদ্যমাণ।

রাজু মোল্লা বলেন, আমার দ্বারা কেউ কখনো ক্ষতি গ্রস্থ হয়নি-ভবিষ্যতেও হবে না। আমি দির্ঘদিন থেকে এ এলাকার জনগণের সূখে-দূঃখে পাশে থেকেছি, আগামীতে সার্বক্ষনিক তাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস ১ নং ওয়ার্ডবাসীর ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করব ইংশাল্লাহ। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভাল কাজ করে-সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত