1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান

-এক মধ্যে স্যামসাংয়ের পণ্য বিদেশে রপ্তানী করে দেশের অর্থনীতিতে অবদান রাখবে ॥ তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী

  • আপডেট সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৮৬ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : নরসিংদীতে ২০১৭ সালের জুন মাসে প্রায় ২৩ একর জায়গার উপর নির্মিত ফেয়ার ইলেক্ট্রনিক্সের কারখানা মাল্টিন্যাশনাল কোম্পানী স্যামসাংয়ের টিভি,ফ্রিজ,মোবাইল ফোন,ওভেন সহ ইলেকট্রনিক্স বিভিন্ন পন্য উৎপাদন এর মাধ্যমে যাত্রার তিন বছরের মাথায় নতুন করে আধুনিক প্রযুক্তি সহ বিদ্যুৎ সাশ্রয়ী এয়ার কন্ডিশনার উৎপাদন শুরু করছে। বুধবার বিকেলে নরসিংদীর শিবপুরের কারারচরে ফেয়ার ইলেক্ট্রনিক্সের কারখানায় মাল্টিন্যাশনাল কোম্পানী স্যামসাং এয়ার কন্ডিশনার ফ্যানুফ্যাকচারিং প্লান্ট উদ্ধোধন করেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
এসময়, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক , আগামী কয়েক বছরের মধ্যেই বাংলাদেশ ডিজিটাল ডিভাইস রপ্তানিকারক দেশ হিসেবে বিশ্বে নিজেদের সক্ষমতার পরিচয় দেবে বলে আশাবাদ ব্যক্ত করে বলেন, বাংলাদেশের ভোক্তাদের সাধ এবং সাধ্যের বিষয়টি প্রাধান্য দিয়ে দেশে স্যামসাং এয়ার কন্ডিশনার করছে।। আগামী দু-এক বছরের মধ্যে স্যামসাংয়ের টিভি রেফ্রিজারেটর, এয়ারকন্ডিশন ও স্মার্টফোন কেবল বাংলাদেশে তৈরিই হবে না বিদেশে রপ্তানী করে বৈদেশিক মুদ্রা অর্জন করে দেশের অর্থনীতিতে অবদান রাখবে।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোরিয়ার রাষ্ট্রদূত এইচ ই লি জ্যাং কেয়ান, আইসিটি বিভাগের সিনিয়র সচিব এনএম জিয়াউল আলম এবং নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন সহ স্যামসাং এবং ফেয়ার গ্রুপের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত