1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
নরসিংদী পৌরসভায় বন্ধ ঘোষিত কেন্দ্রে পুনঃভোট গ্রহণ উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত। শিবপুর উপজেলা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফজলুর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত শিবপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে হাডুডু খেলা অনুষ্ঠিত শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ: বেলাবতে শিল্পমন্ত্রী —— নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি শিবপুরের সংগ্রামী একজন নারী নেত্রী তাপসী রাবেয়া শিবপুরের সংগ্রামী একজন নারী নেত্রী তাপসী রাবেয়া নরসিংদী শিবপুরে টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ র‍্যালি অনুষ্ঠিত শিবপুর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিবপুরে পুটিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রীতি সম্মিলন অনুষ্ঠিত নরসিংদী পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতীক প্রার্থী কাইয়ুম ঘুরছে ভোটারদের দ্বারে দ্বারে

জাহিদুল হক দিপুকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারচর ইউনিয়নের জনগণ

  • আপডেট সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৩ দেখেছেন

মাহাবুব খান: নরসিংদী জেলার শিবপুর উপজেলার আসন্ন সাধারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা পদপ্রার্থীর চেয়ারম্যান হিসেবে জাহিদুল হক দিপুকে দেখতে চায় এলাকার জনগণ।
উপজেলার অন্যান্য ইউনিয়নের মতো সাধারচর ইউনিয়নেও জমে উঠেছে নির্বাচনী প্রচারণা,চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব জায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়।দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজ সেবক জাহিদুল হক দিপুর নাম উল্লেখযোগ্য ভাবে শোনা যাচ্ছে।
সাধারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একাধিক প্রার্থীর নাম শোনা গেলেও গরীব,দুঃখী,অসহায় ও মেহনতি মানুষের পরম বন্ধু জাহিদুল হক দিপুর জনপ্রিয়তা আকাশচুম্বী।
অবহেলিত সাধারচর ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন,কর্মসংস্থান বৃদ্ধি ও মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে এলাকার বসবাসরত লোকজন বিশিষ্ট সমাজ সেবক,শিক্ষানুরাগী,সৎ ও যোগ্য আওয়ামীলীগ নেতা জাহিদুল হক দিপুকে দল থেকে মনোনয়ন প্রদাণে মাননীয় প্রধানমন্ত্রী, উপজেলা ও জেলা আওয়ামীলীগের নেতাদের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন।
সাধারচর ইউনিয়নের সুশিল সমাজের দাবী সৎ,যোগ্য ও নির্লোভ ব্যাক্তিকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে এলাকার দুর্নীতিমুক্ত,উন্নয়ন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতি হবে।
জাহিদুল হক দিপু সাধারচর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দলের জন্য নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।
পাশাপাশি এই সদা হাস্যোজ্জ্বল মানুষটি মানবতার হাতকে সুপ্রসারিত রেখেছেন এলাকার গরীব,অসহায় ও প্রতিবন্ধী মানুষের জন্য।করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে তিনি ঘরে ঘরে মাস্ক,হ্যান্ড সেনিটাইজার ও সাবান বিতরণ করেন।পরবর্তীতে জাহিদুল হক দিপু ও তার ভাই আলহাজ্ব মাহফুজুল হক টিপুর নিজস্ব অর্থায়নে ৬ হাজার কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ও ১ হাজার প্রতিবন্ধীকে নগদ অর্থ প্রদাণ করে নরসিংদী জেলার সর্বমহলে প্রশংসিত হয়েছেন।
জাহিদুল হক দিপু বলেন, দল যদি আমাকে যোগ্য মনে করে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয় তবে বিজয়ী হয়ে এলাকার জনগণের সেবার পাশাপাশি কর্মসংস্থান বৃদ্ধি, বয়স্ক ভাতা প্রদাণ,রাস্তাঘাটের উন্নয়ন ও মাদকমুক্ত সমাজ গড়তে নিরলস কাজ করে যাবো।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত