1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়ার ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে শিবপুরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন আলহাজ্ব হারুনুর রশিদ খান নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ বিদ্রোহী প্রার্থী নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাজু মোল্লা নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ জন বিদ্রোহী প্রার্থী নরসিংদীর দুটি ইটিভাটায় ৪ লাখ টাকা জরিমানা আদায় নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ২০০ লিটার চোলাইমদসহ ৩ জন গ্রেফতার নরসিংদী পৌরসভার মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন হারুন-অর-রশিদ শিবপুরে দূর্বত্তদের আগুনে খড়ের পুঞ্জ পুড়ে ছাই নরসিংদী পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জহিরুল ইসলামের ব্যাপক জনমত

শিবপুরে অবাধে চলছে তেল চুরির জমজমাট ব্যবসা

  • আপডেট সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৭২ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি /কোনো প্রকার আইন-কানুন না মেনেই ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার মহাসড়কের কুন্দার পাড়া, সিষ্টিগর, বিভিন্ন স্থানে অবাধে গড়ে উঠেছে লাইসেন্সবিহীন অবৈধ জ্বালানি তেলের চুরির ব্যবসা। মহাসড়কের পাশের এসব দোকান দিনদিন বৃদ্ধি পেলেও প্রশাসন নীরব ভূমিকা পালন করছে। এসব দোকান বৃদ্ধি পাওয়ায় সমস্যায় পড়েছেন বৈধ ব্যবসায়ীরা।
জানা গেছে, এসব দোকানে অকটেন, ডিজেল, পেট্রোল, কেরোসিনসহ বিক্রি হয় সকল প্রকার জ্বালানি দ্রব্য। দোকান মালিকদের সাথে রয়েছে তেল চোরাকারবারীদের যোগসাজশ। এভাবে জ্বালানি তেল চুরি বৃদ্ধি পাওয়ায় লাভের চেয়ে লোকসানের ঘানি টানছে গাড়ির মালিকরা।
মহাসড়কের পাশেই রয়েছে এসব অবৈধ তেলের দোকান। সামনে ঝুপড়ির মতো ছোট্ট একটি দোকান থাকে, কিন্তু পেছনে থাকে অনেক প্রকার ড্রাম। তেল চুরির পাইপসহ নানান সরঞ্জামই এই ব্যবসার পুঁজি। রাস্তার পাশে ওদের চোরাই সিগন্যাল হিসেবে একটি ড্রাম থাকে শুধুমাত্র। যারা চুরি করে তেল বিক্রি করবে ওরাই ওদের চেনে। গাড়ি থামাতেই ইশারায় কথা সেরে দ্রুত তেল চুরি ও লেনদেন সেরে চলে যায়। দূরপাল্লার ট্রাক ও পেট্রোলিয়াম ট্যাংকারগুলোই ওদের টার্গেট।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত