1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
নরসিংদীতে চিরায়ত নিয়মে বিদায় নিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম শিবপুরে নরসিংদী জেলা আওয়ামীলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে ৫ হাজার অসহায় শীতার্ত মাঝে কম্বল বিতরণ -এক মধ্যে স্যামসাংয়ের পণ্য বিদেশে রপ্তানী করে দেশের অর্থনীতিতে অবদান রাখবে ॥ তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী মাধবদী নতুন থানার উদ্বোধন করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার নরসিংদীতে পৌর নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন- আশরাফ হোসেন সরকার মুজিব আদর্শ ভুকে ধারণ করে জনগণের সেবক হতে চান শিবপুরে মোশারফ হোসেন ভূইয়া নরসিংদীর জেলা উপজেলা পরিষদের চেয়ারমানবৃন্দের সাথে পলিশ সুপারের বিদায়ী সাক্ষাৎ নজরুল ইসলাম কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শিবপুর পুটিয়া ইউনিয়নবাসী শিবপুরে জনপ্রিয়তার শীর্ষে আ.লীগের নেতা জাহিদুল হক দিপু

শিবপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধ কে মারধর

  • আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১১০ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি /নরসিংদীর শিবপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধ আবদুল বাছেদ(৬৫) কে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর বিলপাড় গ্রামের এঘটনা ঘটে। আবদুল বাছেদ দুলালপুর চিনা বিলপাড় গ্রামের মৃত আশ্রাফ আলীর ছেলে।
জানা যায়, দীর্ঘদিন ধরে আবদুল বাছেদের ভাই মৃত আবু তাহের এর ছেলে ভাতিজাদের সাথে বাড়ীর উঠানের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে গ্রাম্যভাবে শালিস বৈঠকও হয়েছে। কিন্তু তাঁরা শালিস বৈঠক উপেক্ষা করে ষাটোর্ধ বৃদ্ধ আবদুল বাছেদ কে রমারধর করে মৃত আবু তাহের এর ছেলে বাবুল, লাভু ও বদু গংরা মিলে। আবদুল বাছেদ জানান, আমার ভাই জীবিত থাকা অবস্থায় আমাদের পৈত্রিক জমি ৪ গন্ডা এককভাবে আমার অংশসহ বিক্রি করে দেন। ওই অংশের বিনিময় আমি বাড়ীতে ভোগদখল করে আসছি। এতে আমার একটা মাটির ঘর ও আছে। এখন আমার ভাতিজারা ওই ঘর বন্ধ করে দিয়েছে। ঘরে ঢুকতে গেলে মারধর করে। আমার বসতঘর ও ভাঙচুর করেছে। তাছাড়া আমার পৈতৃক জমিতে হাঁসের ফার্ম করার জন্য নির্মাণ সামগ্রী নিয়ে আসতে চাইলে কাজে বাধা প্রদান করে হুমকি-ধামকি দিয়ে আসছে। তাদের ভয়ে আমি ও আমার স্ত্রী আতঙ্কের মধ্যে আছি।

এ বিষয়ে মৃত আবু তাহেরের ছেলে লাভু মারধরের কথা অস্বীকার করে বলেন, আমার বাবা মারা যাওয়ার পর চাচা যে ভাবে জমি বন্টন করে দিয়েছেন। আমরা সেভাবেই জমি নিয়েছি। আমার বাবা যদি বেশি জমি বিক্রি করে থাকেন। আমরা দিব না।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত