1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়ার ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে শিবপুরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন আলহাজ্ব হারুনুর রশিদ খান নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ বিদ্রোহী প্রার্থী নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাজু মোল্লা নরসিংদীতে এবার পৌর নির্বাচন: আ.লীগের ৪ জন বিদ্রোহী প্রার্থী নরসিংদীর দুটি ইটিভাটায় ৪ লাখ টাকা জরিমানা আদায় নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ২০০ লিটার চোলাইমদসহ ৩ জন গ্রেফতার নরসিংদী পৌরসভার মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন হারুন-অর-রশিদ শিবপুরে দূর্বত্তদের আগুনে খড়ের পুঞ্জ পুড়ে ছাই নরসিংদী পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জহিরুল ইসলামের ব্যাপক জনমত

সুনাগরিকত্বের ঝান্ডাবাহীর বিরুদ্ধে শিক্ষা সনদপত্র জালিয়াতির অভিযোগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৫৩ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি /সুনাগরিকত্বের ঝান্ডাবাহীর বিরুদ্ধে শিক্ষা সনদপত্র জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে।
আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব বাংলাদেশ। এই সংগঠনের তিন মূলমন্ত্র হল – সুনাগরিকত্ব, সৌহার্দ্য ও সার্ভিস। অতএব এপেক্স ক্লাবের সকল সদস্যই সুনাগরিক। একজন সুনাগরিক অবশ্যই সুচরিত্রের অধিকারী। আর তারা কখনো কোন প্রকার জালিয়াতি করতে পারেন না। এপেক্স ক্লাব অব বাংলাদেশ এর বর্তমান জেলা গভর্নর -১ সুজিত কুমার সাহা সুনারিকত্বের ঝান্ডাবাহী হলেও তার বিরুদ্ধে শিক্ষা সনদপত্র জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে।
নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগন্জের গুরুপদ সাহা ও রীনা রানী সাহার পুত্র সুজিত কুমার সাহা। বিভিন্ন কাজে তিনি ডিগ্রী পাসের সনদপত্র ব্যবহার করে থাকেন। এ সনদপত্র অনুযায়ী তিনি নরসিংদীর তৎকালীন মনোহরদী ডিগ্রী কলেজ (বর্তমানে মনোহরদী সরকারি ডিগ্রী কলেজ) থেকে ২০০৫ সালে ২য় বিভাগে ডিগ্রী পাস করেন। যার রেজিঃ নং- ০৫৩৮৭৪৭, সেশন-২০০৩-০৩ ও রোল- ১৫৯৯২২। যা সন্দেহজনক।
অনুসন্ধানকালে এ সন্দেহের সত্যতা পাওয়া যায়।
মনোহরদী সরকারি ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ প্রফেসর গোলাম ফারুক জানান, এ কলেজে উক্ত রেজিঃ নং, রোল ও নামে কোন ছাত্র নেই। এ মর্মে তিনি একটি প্রত্যয়ন পত্রও প্রদান করেন।
এতে সন্দেহাতীত ভাবে প্রমাণিত হয় যে, সুজিত কুমার সাহার ডিগ্রী পাসের সনদপত্র জাল।
এ ব্যাপারে সুজিত কুমার সাহা জানান, তিনি এমন সনদপত্র কোথাও দেননি। এ তার বিরুদ্ধে ষড়যন্ত্র।
এপেক্স ক্লাব অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট নিজামউদ্দিন পিন্টু জানান, এ বিষয়ে কোন অভিযোগ তিনি পাননি। অভিযোগ পেলে অভিযূক্তের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত