1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
নরসিংদীতে চিরায়ত নিয়মে বিদায় নিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম শিবপুরে নরসিংদী জেলা আওয়ামীলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে ৫ হাজার অসহায় শীতার্ত মাঝে কম্বল বিতরণ -এক মধ্যে স্যামসাংয়ের পণ্য বিদেশে রপ্তানী করে দেশের অর্থনীতিতে অবদান রাখবে ॥ তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী মাধবদী নতুন থানার উদ্বোধন করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার নরসিংদীতে পৌর নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন- আশরাফ হোসেন সরকার মুজিব আদর্শ ভুকে ধারণ করে জনগণের সেবক হতে চান শিবপুরে মোশারফ হোসেন ভূইয়া নরসিংদীর জেলা উপজেলা পরিষদের চেয়ারমানবৃন্দের সাথে পলিশ সুপারের বিদায়ী সাক্ষাৎ নজরুল ইসলাম কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শিবপুর পুটিয়া ইউনিয়নবাসী শিবপুরে জনপ্রিয়তার শীর্ষে আ.লীগের নেতা জাহিদুল হক দিপু

নরসিংদী পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি পরিবর্তন করে আমজাদ হোসেন বাচ্চু নতুন নৌকার মাঝি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১১৫ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি /নরসিংদী পৌর নির্বাচন নিয়ে সর্বমহলে যখন জল্পনা-কল্পনা চলছে তখনই মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি পরিবর্তন করা হয়েছে।

নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে এবার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন নরসিংদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এম.পি স্বাক্ষরিত পত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

রিটার্নিং অফিসার নরসিংদী পৌরসভা ও জেলা নির্বাচন কর্মকর্তা, নরসিংদী বরাবর লিখিত পত্রে উল্লেখ করা হয়,নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আশরাফ হোসেন সরকারকে মনোনয়ন প্রদান করা হয়েছিল। পরবর্তীতে উক্ত মনোনয়ন বাতিল করে আজ (১৪ ই জানুয়ারি ২০২১) আমজাদ হোসেন বাচ্চুকে বাংলাদেশ আওয়ামীলীগের চূড়ান্ত মনোনয়ন প্রদান করা হলো।

মেয়রপ্রার্থী পরিবর্তনে নরসিংদীর সর্বমহলে চলছে নানা জল্পনা-কল্পনা।প্রার্থীর গ্রহণযোগ্যতা ও ভোটের হিসেব মিলাতে শুরু করেছে নরসিংদী পৌরবাসী।

দ্বীধাবিভক্ত নরসিংদী জেলা আওয়ামী লীগের একাংশের নেতা বর্তমান এম.পি লেঃ কর্নেল (অবঃ) বীরপ্রতীক মোহাম্মদ নজরুল ইসলাম হীরু সমর্থিত গ্রুপের মনোনয়ন পেয়েছিলেন আশরাফ হোসেন সরকার। এতে এই গ্রুপের প্রস্তাবিত মেয়েরপ্রার্থীরা চুপচাপ থাকলে ও মাঠে সরব ছিল নেতাকর্মী সমর্থকরা।বিজয়ের আনন্দে ভাসছিল তারা।এতে প্রতিপক্ষ বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল গ্রুপের নেতাকর্মী সমর্থকরা অনেকটা নিস্তব্ধ হয়ে যায়।

পরে ২৪ ঘন্টার ব্যবধানে পুনঃরায় কামরুজ্জামান কামরুল গ্রুপের নেতা আমজাদ হোসেন বাচ্চু দলীয় মনোনয়ন পাওয়ায় এই শিবিরে আনন্দের সুবাতাস বইছে।অনেকটা স্তব্ধ হয়ে গেছে হীরু সমর্থিত গ্রুপের নেতাকর্মী সমর্থকরা।এ নিয়ে নরসিংদী পৌরবাসীর মাঝে নানা আলোচনা সমালোচনা চলছে।

 

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত