1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
ঘোড়াশাল পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভায় নারী পুরুষের ঢল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেলেন শিবপুরের ৪২ ভূমিহীন ও গৃহহীন পরিবার পলাশ মসজিদ মাদ্রাসায় অনুদান প্রদান করে এমপি দিলীপ শিবপুর সাধারচর ইউনিয়নবাসী জাহিদুল হক দিপু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শিবপুর গড়বাড়ী এম এ রশিদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান। নতুন এসপি হিসেবে নরসিংদীতে যোগদান করবেন কাজী আশরাফুল আজীম নরসিংদীতে ২২১টি গৃহহীন পরিবার পাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শিবপুরে সেলাই প্রশিক্ষণ আবেদন কারীদের সাক্ষাৎকার শহীদ আসাদ আমাদের বাংলাদেশের সম্পদ—–মনজুরএলাহী শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়ার ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে

শিবপুরের খড়িয়া গ্রামে কুদ্দুসের বাড়ীতে যাওয়ার রাস্তা বন্ধ করে দিয়েছে সখিনা বেগম

  • আপডেট সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১০২ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি: শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে কুদ্দুস আফ্রাদের বাড়ীতে যাওয়ার রাস্তা বন্ধ করে দিয়েছে প্রতিবেশী সখিনা বেগম। ফলে একসপ্তাহ যাবত বাড়ীতে আসা যাওয়া করতে পারছেন না কুদ্দুস আফ্রাদ ও তার পরিবারের লোকজন।
জানাযায় খড়িয়া গ্রামের সামসুদ্দিন আফ্রাদের ছেলে কুদ্দুস আফ্রাদ মৃত হাসেম আফ্রাদের স্ত্রী সখিনা বেগম সম্পর্কে চাচী হন। সখিনা বেগম জমি ক্রয় করে এখানে বসবাস করছেন। কিছু  ক্রয়কৃত জমি ছাড়া আধা শতাংশ জমি উত্তর পাশ দিয়ে রাস্তার জন্য রাখা হয়। যাতে কুদ্দুস তার বাড়ীতে আসা যাওয়া করতে পারে। ফলে ওই জায়গা দিয়ে রাস্তাও হয়েছে। কিন্তু‘ হঠাৎ করে সখিনা উক্ত রাস্তার জায়গা তার দাবী করে এক সপ্তাহ আগে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দেয়। ফলে কুদ্দুসের বাড়ীর লোকজন বাড়ীতে আসা যাওয়া করতে পারছে না।
অপরদিকে পাশের বাড়ীর মোক্তার হোসেন নামে এক ব্যক্তি সরকারী রাস্তা দখল করে ব্যক্তিগত বাড়ীর ওয়াল নির্মাণ করায় এলাকাবাসীর পক্ষ থেকে স্হানীয় চেয়ারম্যানের বরাবর লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাননি। এ ব্যাপারে এলাকাবাসী স্হানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত