1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
নরসিংদী পৌরসভায় বন্ধ ঘোষিত কেন্দ্রে পুনঃভোট গ্রহণ উপলক্ষে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত। শিবপুর উপজেলা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফজলুর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত শিবপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে হাডুডু খেলা অনুষ্ঠিত শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ: বেলাবতে শিল্পমন্ত্রী —— নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি শিবপুরের সংগ্রামী একজন নারী নেত্রী তাপসী রাবেয়া শিবপুরের সংগ্রামী একজন নারী নেত্রী তাপসী রাবেয়া নরসিংদী শিবপুরে টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ র‍্যালি অনুষ্ঠিত শিবপুর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিবপুরে পুটিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রীতি সম্মিলন অনুষ্ঠিত নরসিংদী পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতীক প্রার্থী কাইয়ুম ঘুরছে ভোটারদের দ্বারে দ্বারে

শিবপুরে সাবেক মন্ত্রী আব্দুল মান্নান ভূঁইয়ার সহধর্মিণীর স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৬ দেখেছেন

মাহবুব খান : নরসিংদীর শিবপুরে সাবেক মন্ত্রী ও জাতীয় নেতা প্রয়াত আব্দুল মান্নান ভূঁইয়ার সহধর্মিণী ঢাকা কলেজের সাবেক অধ্যক্ষ মরিয়ম বেগম এর স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আব্দুল মান্নান ভূইয়া পরিষদের আয়োজনে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ মাঠে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আব্দুল মান্নান ভূইয়া পরিষদের সদস্য সচিব আরিফ উল ইসলাম মৃধা, নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আব্দুল মান্নান ভূইয়া, শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তাইজুল ইসলাম খান ঝিনুক, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরহাদ আলম ভূইয়া,তিতাস গ্যাস এর সাবেক সিবিএ সভাপতি মাহবুবুল হক ভূঁইয়া,যোশর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি তোফাজ্জল হোসেন, আয়ুবপুর ইউনিনয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আবু তাহের, বাঘাব ইউপি চেয়ারম্যান তরুণ মৃধা, সাবেক ছাত্র নেতা মোজাম্মেল হক আঙুর, প্রভাষক কামাল হোসেন, শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মোঃ আলমগীর,মান্নান ভূঁইয়া পরিষদের প্রচার সম্পাদক খোরশেদ আলম মিয়াজি,মান্নান ভূঁইয়া পরিষদের নেতা মহসিন খান,মনির মাষ্টার,কাঞ্চন মাষ্টার।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক ভিপি রফিকুল ইসলাম রাব্বানী।
মিলাদ ও দোয়া মাহফিলে প্রফেসর মরিয়ম বেগম এর ছোট ছেলে ভূইয়া নন্দিত নাহিয়ান স্বজন ভার্চুয়ালে যুক্ত হয়ে বক্তব্য রাখেন এবং মায়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত