1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলাশে প্রশাসনে উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নরসিংদীতে উন্নয়নশীল দেশে উত্তরণে পুলিশের আনন্দ উদযাপন নরসিংদীতে যথাযোগ্য মর্যাদয় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত পলাশে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে শিবপুরে আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত শিবপুরে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের পুষ্পস্তবক অর্পণ আজ ঐতিহাসিক ৭ই মার্চ

শিবপুর সাধারচর ইউনিয়নবাসী জাহিদুল হক দিপু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

  • আপডেট সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১৩৯ দেখেছেন

 

ডালিম খান /নরসিংদী শিবপুর উপজেলা সাধারচর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাধারচর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক অসহায় মানুষের নয়নের মনি জাহিদুল হক দিপু,

নরসিংদী নিউজ ২৪.কমকে এক সাক্ষাৎকারে বলেন, দীর্ঘদিন থেকে এই ইউনিয়নের সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক রাজনীতির সাথে জড়িত রয়েছেন এবং অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি আশা করেন শিবপুর সাধারচর ইউনিয়ন নির্বাচনে ইউনিয়ন বাসীর দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন।

তিনি বলেন, মহান সৃষ্টিকর্তা যদি আমাকে সাধারচর ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন।একটি মডেল ইউনিয়ন গড়ে তোলার অঙ্গীকারে আগামী ইউপি নির্বাচনে আওয়ামীলীগ থেকে সাধারচর চেয়ারম্যান পদে তিনি নিবার্চন করতে চান।

জাহিদুল হক দিপু তিনি আরো বলেন, অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরিব-ধনির তারতম্য খুব কাছ থেকে তিনি উপলব্ধি করেছেন। তাই যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন।

তিনি সাধারচর ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন,যদি আমি নির্বাচিত হই আমি আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউপি থেকে পিছিয়ে পড়া সাধারচর ইউনিয়নকে এগিয়ে নিয়ে যেতে ইউনিয়নের প্রাণ হচ্ছে নয়টি ওয়ার্ডের সদস্যগন তাদের সাথে সু-সম্পর্ক ও সুসমবন্ঠন এবং তাদের অধিকার নিশ্চিত করে মিলে মেশে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত আধুনিক মডেল সাধারচর ইউনিয়ন গড়তে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাবো।

এলাকাবাসীর সুত্রে জানা যায়,জাহিদুল হক দিপু ভদ্র ও নম্র মানুষ দীর্ঘ দিন থেকে ইউনিয়নের অসহায় মানুষের সহযোগীতা করে অসহায় ও গরীব মানুষের আপনজন হয়ে উঠেছেন। আমরা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এরকম একজন মানুষকে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই এই আশাবাদ ব্যক্ত করেন জনগণ।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত