1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
ঘোড়াশাল পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভায় নারী পুরুষের ঢল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেলেন শিবপুরের ৪২ ভূমিহীন ও গৃহহীন পরিবার পলাশ মসজিদ মাদ্রাসায় অনুদান প্রদান করে এমপি দিলীপ শিবপুর সাধারচর ইউনিয়নবাসী জাহিদুল হক দিপু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শিবপুর গড়বাড়ী এম এ রশিদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান। নতুন এসপি হিসেবে নরসিংদীতে যোগদান করবেন কাজী আশরাফুল আজীম নরসিংদীতে ২২১টি গৃহহীন পরিবার পাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শিবপুরে সেলাই প্রশিক্ষণ আবেদন কারীদের সাক্ষাৎকার শহীদ আসাদ আমাদের বাংলাদেশের সম্পদ—–মনজুরএলাহী শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূইয়ার ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে

নরসিংদীতে আরও ৭ জন করোনায় আক্রান্ত

  • আপডেট সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৩৪ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় আরও ৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল দুই হাজার ৬৮০ জনে। বুধবার (০৯ ডিসেম্বর) দুপুরে নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন জানান, গত ৭ ডিসেম্বর ৫৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। বুধবার হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৫ হাজার ২০৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৫৮০ জন, শিবপুরে ২৬৮ জন, পলাশে ৩০৭ জন, মনোহরদীতে ১৮৮ জন, বেলাবতে ১৫৬ জন ও রায়পুরায় ১৮২ জন।

২৪ ঘন্টায় আইসোলেশন মুক্ত হয়েছেন ৪ জন। বর্তমানে কোভিড–১৯ রোগে আক্রান্ত ১০ জন কোভিড ডেডিকেটেড ১০০ শয্যাবিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে আইসোলেশনে এবং ১৩৫ জন হোম আইসোলেশনে আছেন। বর্তমানে হোম কোয়ারেন্টিনের সংখ্যা ২৫৬ জন। জেলায় এ পর্যন্ত কোভিড-১৯–এর সংক্রমণ শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে মারা গেছেন ৪৮ জন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত