1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান

শিবপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজের দাফন সম্পন্ন

  • আপডেট সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭ দেখেছেন

ডালিম খান : নরসিংদীর শিবপুর পৌরসভার ডাকবাংলা এলাকার বাসিন্দা বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক বিল্লাল হোসেন ফিরোজের পিতা,বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ (৭০) ১৯ ফেব্রুয়ারি শুক্রবার ১০টা ২২ মিনিটে তার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন,ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।শনিবার সকাল ১১ ঘটিকায় শিবপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।
সেখানে তাকে গার্ড অব অনার প্রদান করে শিবপুর উপজেলা প্রশাসন।এসময় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবিরুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান,শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম ভূইয়া রাখিল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খানসহ এলাকার সর্বস্তরের জনগণ।
দ্বিতীয় নামাজে জানাজা মরহুমের নিজ বাড়ি জয়নগর ইউনিয়নের বেতাগী গ্রামে অনুষ্ঠানের পর দেশের এই শ্রেষ্ঠ সন্তানকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তিনি ৩ পুত্র ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত