1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলাশে প্রশাসনে উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নরসিংদীতে উন্নয়নশীল দেশে উত্তরণে পুলিশের আনন্দ উদযাপন নরসিংদীতে যথাযোগ্য মর্যাদয় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত পলাশে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে শিবপুরে আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত শিবপুরে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের পুষ্পস্তবক অর্পণ আজ ঐতিহাসিক ৭ই মার্চ

শিবপুরে ইউএনওসহ ২৭০ জনের করোনা প্রতিরোধক টিকা গ্রহণ

  • আপডেট সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৪ দেখেছেন

ডালিম খান /নরসিংদীর শিবপুরে করোনা প্রতিরোধক টিকাদান কর্মসূচীতে সাড়া দিয়ে টিকা নিচ্ছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। বুধবার (১০ ফেব্রুয়ারী) চতুর্থদিনে করোনা টিকাদান কেন্দ্রে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, মিডিয়াকর্মীসহ মোট ১৩০ জন করোনা টিকা গ্রহণ করেন।

রবিবার (৭ ফেব্রুয়ারী) প্রথমদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা প্রতিরোধক টিকাদান কেন্দ্র উদ্বোধন করার পর ৩৯ জন, দ্বিতীয় দিন ১০ জন, তৃতীয়দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সামসুল আলম ভূইয়া রাখিলসহ ৯০ জন টিকা নেন। এ নিয়ে সর্বমোট ২৭০ জন করোনা টিকা নিয়েছেন।

করোনা প্রতিরোধক টিকা গ্রহণ করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, নরসিংদী টাইমসকে জানান, করোনা টিকা গ্রহণ করার পর কোন প্রকার সমস্যা বোধ করেননি। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন এবং ৪০ বছরের উপরে সবাইকে এই টিকা গ্রহণ করার জন্য আহ্বান জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম বলেন, শিবপুরে করোনা প্রতিরোধক টিকা সাধারণ মানুষ নির্বিঘেœ গ্রহণ করছে। উপজেলার মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক, পুলিশ, শিক্ষকসহ সকল শ্রেণি ও পেশার মানুষ করোনা টিকা আনন্দ চিত্তে গ্রহণ করছে। তিনি উপজেলার ৪০ বছরের উপরে নারী পুরুষ সবাইকে রেজিস্ট্রেশন পূর্বক টিকা গ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত