1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলাশে প্রশাসনে উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নরসিংদীতে উন্নয়নশীল দেশে উত্তরণে পুলিশের আনন্দ উদযাপন নরসিংদীতে যথাযোগ্য মর্যাদয় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত পলাশে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে শিবপুরে আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত শিবপুরে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের পুষ্পস্তবক অর্পণ আজ ঐতিহাসিক ৭ই মার্চ

নরসিংদী পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জহিরুল ইসলামের ব্যাপক জনমত

  • আপডেট সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৯৬ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদী সদর উপজেলার পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরগণ চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা। প্রচার-প্রচারণায় জমে উঠেছে ৭নং ওয়ার্ডের জহিরুল ইসলাম ব্যাপক জনমত এগিয়ে । এরই ধারাবাহিকতায় আজ রবিবার নরসিংদী সদর উপজেলার ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে জহিরুল ইসলাম নির্বাচন অফিস কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন ।

পৌরসভার এই নির্বাচনকে ঘিরে ৭নং ওয়ার্ড এর সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ইতিমধ্যে প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন জহিরুল ইসলাম তিনি ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় ঘরে ঘরে গিয়ে ভোটারের দ্বারে দ্বারে। ভোটারদের নিকট হতেও বেশ সারাপাচ্ছেন বলে জানান তিনি।

নরসিংদী সদর পৌরসভার ৭ নং ওয়ার্ডে প্রবীণ ও নবীন মিলে কাউন্সিলর প্রার্থী অনেকই রয়েছে। এরই মধ্যে সর্বস্তর মানুষের কাছে একজন প্রিয় মুখ জহিরুল ইসলামকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ওয়ার্ডবাসি। তিনি নিয়মিতভাবে চালিয়ে যাচ্ছেন তাঁর প্রচার-প্রচারণা। দিয়ে যাচ্ছেন বিভিন্ন উন্নয়ণমূলক কাজের প্রতিশ্রুতিসহ ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের কথা। সর্বোপরি দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতায় পৌরসভা নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গঠনের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

৭ নং ওয়ার্ডের ভোটার ও সাধারণ জনগণের মধ্যে মিলন মিয়া একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবে সমাধিক পরিচিত। একজন পরোপকারী, ভালো মনের মানুষ, সদালাপী, সুমিষ্ট ভাষী আলাপ চারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে দুরের মানুষকে আপন করে নেয়ার সব গুলো গুণ তার মধ্যে বিদ্যমাণ।

জহিরুল ইসলাম বলেন, আমার দ্বারা কেউ কখনো ক্ষতি গ্রস্থ হয়নি-হবেও না দির্ঘদিন থেকে এ এলাকার জনগণের সূখে-দূঃখে পাশে থেকেছি, আগামীতে সার্বক্ষনিক তাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস ৭ নং ওয়ার্ডবাসীর ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সামর্থ্য হবো ইংশাল্লাহ। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভাল কাজ করে-সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত