1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
শিবপুরে ব্যাপক গণসংযোগ করেছে চেয়ারম্যান পদপ্রার্থী বাবু বিনয় কৃষ্ণ গোস্বামী নরসিংদীতে মসজিদে জেলা পুলিশের জনসচেতনতামূলক বক্তব্য পলাশে ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত মাছিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দোয়া ও সমর্থন চান সাইফুল ইসলাম খান মিনু  করোনা ভাইরাসের টিকা গ্রহণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষ’ উপলক্ষে শিবপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে চোখ বেধে হাঁস ধরার প্রতিযোগিতা অনুষ্ঠিত নরসিংদী পৌরসভার সাবেক চেয়ারম্যান আঃ মতিন সরকার এর জানাযায় হাজারো মুসুল্লির ঢল মুজিব শতর্বষ উপলক্ষে  শিবপুরে দারিয়াবান্ধা ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শিবপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্ত দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৬৮ দেখেছেন

ডালিম খান /নরসিংদীর শিবপুরে শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান ও ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান। বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) রাত ৯টায় উপজেলার আড়ালী আবাস প্রকল্পে বসবাসকারী শীতার্ত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণের জন্য ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান।

এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: হারুনুর রশীদ খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাকসহ স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

পরবর্তীতে ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান উপজেলার দুলালপুরের মুচি পাড়ায় হিন্দু সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ করেন। উল্লেখিত স্থান ছাড়াও ইউএনও অর্ধরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন রাস্তার মোড়, হাটবাজার ও বাসস্ট্যান্ডে ঘুরে ঘুরে অসহায় শীতার্ত মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেন।

ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান জানান, যারা প্রকৃত শীতার্ত দুস্থ তারা শীত বস্ত্রের অভাবে রাতে কষ্ট করে। ফলে নিজে বাড়ী বাড়ী ও বিভিন্নস্থানে গিয়ে এমন মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। যাতে তারা শীতের কষ্ট থেকে মুক্তি পায়।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত