1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  3. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
নরসিংদীতে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদীতে মোসলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামের নবনির্মিত তোরণের শুভ উদ্বোধন করেন শিল্পমন্ত্রী শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ ঘোড়াশাল পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভায় নারী পুরুষের ঢল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেলেন শিবপুরের ৪২ ভূমিহীন ও গৃহহীন পরিবার পলাশ মসজিদ মাদ্রাসায় অনুদান প্রদান করে এমপি দিলীপ শিবপুর সাধারচর ইউনিয়নবাসী জাহিদুল হক দিপু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শিবপুর গড়বাড়ী এম এ রশিদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান। নতুন এসপি হিসেবে নরসিংদীতে যোগদান করবেন কাজী আশরাফুল আজীম নরসিংদীতে ২২১টি গৃহহীন পরিবার পাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার

খেলা ক্রিকেট শান্তর রেকর্ড সেঞ্চুরিতে রাজশাহীর সংগ্রহ ২২০

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২০ দেখেছেন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নাজমুল হোসেন শান্তর প্রথম সেঞ্চুরিতে ৭ উইকেট হারিয়ে ২২০ রানের পাহাড়সম সংগ্রহ করেছে মিনিস্টার রাজশাহী। ফরচুন বরিশাল বোলারদের কাঁদিয়ে আসরের প্রথম তিন অঙ্কের ম্যাজিক ফিগার তুলে নেন রাজশাহী অধিনায়ক শান্ত।

টুর্নামেন্টে এটি এখন পর্যন্ত কোনো দলীয় সর্বোচ্চ স্কোর।
মঙ্গলবার (০৮ ডিসেম্বর) শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় দু’দল। যেখানে টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান বরিশাল অধিনায়ক তামিম ইকবাল।

তবে তামিমের সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেন রাজশাহীর দুই ওপেনার শান্ত ও আমিনুল ইসলাম ইমন। উদ্বোধনী জুটিতে তারা ১২.২ ওভারে ১৩১ রানের পার্টনারশিপ গড়েন। কিন্তু আমিনুল ৬৯ রানে ফিরে গেলেও উইকেটে অবিচল থাকেন শান্ত। আমিনুল ৩৯ বলে ৭টি চার ও ৩টি ছক্কায় নিজের ইনিংস সাজিয়ে সুমন খানের বলে ফেরেন।

দলের পরের ব্যাটসম্যানরা অবশ্য নিজেদের সেভাবে আর মেলে ধরতে পারেননি। কিন্তু একাই টেনে নেন শান্ত। দলকে সামনের থেকে নেতৃত্ব দিয়ে তুলে নেন রেকর্ড সেঞ্চুরি। ৯৬ রান থেকে ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরির দেখা পান এই বাঁহাতি। সেঞ্চুরি পূরণ করেন ৫২ বলে। কামরুল ইসলাম রাব্বির ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে ৫৫ বলে ৪টি চার ও ১১টি ছক্কায় ১০৯ করেন তিনি।

কামরুল ইসলাম রাব্বি শেষ ওভারে দারুণভাবে ঘুরে দাঁড়ান। সেই ওভারেই তিনি ৪টি উইকেট তুলে নেন। এছাড়া সুমন খান ২টি উইকেট লাভ করেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.comকর্তৃক সংরক্ষিত