1. admin@narsingdinews24.com : মাসুদ খান : মাসুদ খান
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim@gmail.com : ডালিম খান : ডালিম খান
  4. masudkhan89@yahoo.com : মোমেন খান : মোমেন খান
এই মাত্র পাওয়া :
সব নির্দেশনা সাতই মার্চের ভাষণেই ছিল: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পলাশে প্রশাসনে উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত নরসিংদীতে উন্নয়নশীল দেশে উত্তরণে পুলিশের আনন্দ উদযাপন নরসিংদীতে যথাযোগ্য মর্যাদয় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত পলাশে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে শিবপুরে আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা অনুষ্ঠিত শিবপুরে পুলিশ বিভাগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন শিবপুরে ৭ই মার্চ উপলক্ষে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের পুষ্পস্তবক অর্পণ আজ ঐতিহাসিক ৭ই মার্চ

নরসিংদী পুলিশ লাইনে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপন মহড়া অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২ দেখেছেন

 

নিজস্ব প্রতিনিধি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নরসিংদী জেলা কার্যালয়ের উদ্যোগে জেলা পুলিশের ব্যবস্থাপনায় অগ্নি নির্বাপন, প্রতিরোধ ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক এক মহড়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল থেকে দুপুর পর্যন্ত নরসিংদী পুলিশ লাইন মাঠে এই মহড়া অনুষ্ঠিত হয়।
এসময় নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহড়ার উদ্বোধন করেন এবং মহড়া উপভোগ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নরসিংদীর উপসহকারী পরিচালক মো: নুরুল ইসলাম।
নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: শাহীন আলম এই মহড়া পরিচালনা করেন।
মহড়ায় কারখানায় আগুন লাগলে নিয়ন্ত্রন, গ্যাসের চুলায় আগুন লাগলে নিয়ন্ত্রন, বহুতল ভবনে আগুন লাগলে সেখানকার আটকেপড়া মানুষদের উদ্ধার ও আগুন নিয়ন্ত্রনের বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়। এছাড়া প্রাথমিক চিকিৎসা ও এম্বুলেন্সের বিষয়টিও প্রদর্শন করা হয়।
সংক্ষিপ্ত বক্তৃতায় পুলিশ সুপার বলেন, বাংলাদেশের ফায়ার সার্ভিসের সদস্যরা যেভাবে জীবনের ঝুকি নিয়ে কাজ করে তা একমাত্র দেশপ্রেম ও দায়িত্ববোধ থাকলেই সম্ভব। কেননা এই উদ্ধার কাজে জীবনের ঝুকিও রয়েছে অত্যাধিক, তথাপী তারা দেশপ্রেম ও দায়িত্ববোধ থেকে কাজ করে যাচ্ছে।
এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর সহ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত থেকে মহড়া উপভোগ করেন।

শেয়ার করুন

একই বিভাগের আরও খবর
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব Narsingdiews24.com কর্তৃক সংরক্ষিত