শিবপুরে হোম আইসোলেশন নিশ্চিত করতে মনিটরিং ও খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছেন ওসি মোল্লা আজিজুর

FB_IMG_1589469427308.jpg

নরসিংদী নিউজ ২৪ ডটকমঃ
নরসিংদীর শিবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের হোম আইসোলেশন নিশ্চিত করতে মনিটরিং ও খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছেন শিবপুর মডেল থানার জনবান্ধব অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান।

১৪ ই মে বৃহস্পতিবার বিকালে বিশিষ্ট শিল্পপতি জাহিদুল হক মিতুর আর্থিক সহায়তায় এই খাদ্য সামগ্রী বিতরণ করেন শিবপুর মডেল থানার ওসি মোল্লা আজিজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সাধারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ফাইক এন্টারপ্রাইজ এর পরিচালক শেখ আবুল কাশেম।

খাদ্য সামগ্রী মধ্যে ছিল ১০ কেজি চাইল, এক কেজি ডাউল, দুইকেজি আলু, এককেজি চিনি, এক লিটার তেল, দুটি সাবান ও এক প্যাকেট সেমাই।

ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, করোনায় আক্রান্ত রোগী ও তার স্বজনরা সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে বাড়ীতে অবস্থান করবেন। না করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া এলাকার লোকজন করোনায় আক্রান্ত পরিবারের লোকজনদেরকে লাঞ্চিত না করার আহব্বান।ল ১০ কেজি চাইল, এক কেজি ডাউল, দুইকেজি আলু, এককেজি চিনি, এক লিটার তেল, দুটি সাবান ও এক প্যাকেট সেমাই।

ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, করোনায় আক্রান্ত রোগী ও তার স্বজনরা সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে বাড়ীতে অবস্থান করবেন। না করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া এলাকার লোকজন করোনায় আক্রান্ত পরিবারের লোকজনদেরকে লাঞ্চিত না করার আহব্বান।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top