পুলিশ বাহিনীতে ২০ বছর পূর্তি করলেন শিবপুরে জনবান্ধব) (ওসি) মোল্লা আজিজুর রহমান

FB_IMG_1589557585109.jpg

বার্তা

২০ মে: বাংলাদেশ পুলিশ বাহিনীতে ২০ বছর পূর্তি শিবপুর মডেল থানার জনবান্ধব অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমানের। তিনি সৎ ও সাহসিকতার সাথে দায়িত্ব পালন করে অত্যন্ত সুনামের সহিত পুলিশ বাহিনীতে ২০ বছর পূর্ণ করেছেন ওসি মোল্লা আজিজুর রহমান (জুয়েল)। ২য় বারের মতো জাতিসংঘ শান্তিরক্ষা
মিশন শেষে শিবপুর মডেল থানায় প্রথম অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর থেকে সততা ও দক্ষতার সাথে কাজ করে অল্প কিছু দিনেই শিবপুরের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। যে কোন অভিযোগ অল্প সময়ের মধ্যে সত্যকে উৎঘাটন করে, নিরপেক্ষ ভাবে আইন এবং সমাজের কাছে তুলে ধরে যাচ্ছেন তিনি।
পুলিশ বাহিনীর মধ্যে অনেক সৎ নিষ্ঠাবান কর্মকর্তা রয়েছে যারা জীবন বাঁজি রেখে সততার সাথে দায়িত্ব পালন করে আসছে তাদের মধ্যে একজন মোল্লা আজিজুর রহমান। যিনি যোগদান করার পর থেকে মামলার সুষ্ঠু তদন্তে সত্য উদঘাটনে ব্যপক সফলতা অর্জন করেন।এতে করে সাধারন জনগনের মাঝে গ্রহন যোগ্য অফিসার হিসাবে পরিচয় লাভ করেন। বিশেষ করে করোনা মহামারির এই সময় আইনের সেবাদানের পাশাপাশি নানান সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছেন তিনি। এই সৎ নিষ্ঠাবান জনবান্ধব অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান সততা ও দক্ষতার সাথে কাজ করার কারনে শিবপুরের জনগণের মনি কোঠায় অবস্থান করছেন, প্রশংসিত হচ্ছেন সর্ব মহলে ।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top