নরসিংদীতে জেলা পুলিশের নেতৃত্বে পুলিশের সমন্বিত অভিযান

received_2954186381324849-1.jpeg

নরসিংদী প্রতিনিধি :
নরসিংদীতে “করোনা ভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের সমন্বিত অভিযানসহ পবিত্র ঈদ-উল-ফিতর এর নামাজের জামায়াত মসজিদে আদায় সংক্রান্ত অবহিতকরন ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষ (তৃতীয় লিঙ্গ) এর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।
শুক্রবার (২২ মে)জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নেতৃত্বে নরসিংদী সদরসহ মাধবদী, পলাশ, শিবপুর মডেল, মনোহরদী, রায়পুরা ও বেলাব থানার বিভিন্ন স্থানে গণজমায়েত রোধ, অযথা ঘোরাঘুরি বন্ধ ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে নরসিংদী জেলা পুলিশ সমন্বিত অভিযান পরিচালনা করছে।
জেলা পুলিশের সূত্রে জানাযায়, ঈদের দিন ঈদগাহ বা খোলা জায়গার বদলে বাড়ির কাছে মসজিদে পবিত্র ঈদ-উল-ফিতর এর নামাজের জামায়াত মসজিদে আদায় সংক্রান্তে নরসিংদী সদরসহ জেলার অন্যান্য থানার মসজিদ কমিটির সদস্যসহ মুসুল্লিদের অবগত করছে জেলা পুলিশ। যেহেতু এবার ঈদগাহে যেতে নিষেধ করা হচ্ছে, সেহেতু এবার একই মসজিদে একাধিক ঈদের জামাত হবে। সেইসঙ্গে মসজিদে ঈদ জামাত আয়োজনের ক্ষেত্রে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক সুরক্ষার ব্যবস্থা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও মসজিদ কমিটির সদস্যদের আহবান জানানো হচ্ছে।
এছাড়া জেলা পুলিশের উদ্যোগে মাধবদী থানার সমাজের সুবিধা বঞ্চিত মানুষ (তৃতীয় লিঙ্গ) এর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।
করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের এ ধরণের কার্যক্রম চলমান থাকবে।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top