মনোহরদী কুড়িপাইকা প্রতিবন্ধি কিশোরী কুলসুম আট মাসের গর্ভবতী, চরম বিপাকে পরিবার

FB_IMG_1587442261013.jpg

নরসিংদী নিউজ ২৪.কম
অবৈধ দৈহিক মেলামেশার কারনে গরীব পরিবারের ২৫ বছরের এক প্রতিবন্ধি কিশোরী এখন আট মাসের গভর্বতী হয়ে চরম বিপাকে। অন্তঃসত্ত্বা ২৫ বছরের এ প্রতিবন্ধি কিশোরীর পেটের সন্তানের পিতার নাম মো: আবুল হোসেন সে জানায়। আবুল হোসেন পাশের গ্রামের বিলাগী সংলগ্ন প্রতিবেশী লাল মিয়ার ছেলে । ঘটনাটি নরসিংদী মনোহরদী থানার একদুরিয়া ইউনিয়নের কুড়িপাইকা গাবতলি লাইয়ার বাড়ির।

ভক্তভোগী সূত্রে জানা যায়, ঘটনার আবুল হোসেন ও গর্ভবতী দরিদ্র পরিবারের কিশোরী কন্যার ঘর পাশাপাশি এলাকার এবং তাদের উভয় পরিবারের মধ্যে সুসম্পর্ক ছিল। দুই পরিবারের মাঝে সম্পর্ক ভালো থাকাতে নিজেদের ঘরে মাঝে-মাঝে এনে তাকে বিভিন্ন কাজ করাতেন। এ সুযোগে আবুল হোসেন প্রলোভন দেখিয়ে কিশোরীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক তৈরি করে । যার পরিপেক্ষিতে আট মাসের সন্তান গর্ভে নিয়ে ঐ কিশোরী এখন বাকরুদ্ধ।

এলাকাবাসি কাছে আরো জানা গেছে, পুরো ব্যাপারটি আবুল হোসেন অস্বীকার করে বসে। এতে করে অত্যন্ত দরিদ্র দিনমজুর ভাই আবু কালাম ২৫ বছরের গর্ভবতী কিশোরী বোন নিয়ে চরম বিপাকে পড়ে। এলাকার চেয়ারম্যান, মেম্বার ও সমাজপতিদের কাছে বিচার দিলে সবাই মেডিকেল টেস্ট করতে বলে। পরে মনোহরদী সদর হাসপাতালের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ১৯/৪/২০২০ তারিখে আল্ট্রাসোনোগ্রাম করে দেখা যায় কিশোরীটি আট মাসের গর্ভবতী।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top