নরসিংদীতে বেড়েই চলছে করোনা রোগী: নতুন ১২ জন সহ মোট ১০৪ জন আক্রান্ত

FB_IMG_1587126472581-1.jpg

বার্তাঃ

ইতোমধ্যে নরসিংদী জেলার সব কয়টি উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। প্রতিদিন বাড়ছে নরসিংদীতে আক্রান্তের সংখ্যা। নরসিংদী জেলায় নতুন করে আরো ১২ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। নতুন ১২ জন সহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী সর্বমোট আক্রান্তের সংখ্যা ১০৪জন।সুস্থ হয়েছেন ১ জন।
শনিবার (১৮ এপ্রিল) সন্ধায় নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সী সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছেন।
নতুন আক্রান্তদের মাঝে আজ মোট ১২ জন এর মধ্যে রায়পুরায়-৫জন, শিবপুরে-৫জন, ও পলাশে ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। শুক্রবার আরো ৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে আজ বিকেলে তাদের মধ্যে নতুন করে ১২ জনের রিপোর্ট পজেটিভ আসে।
আজ শনিবার (১৮ এপ্রিল) পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ৪৮ জন, রায়পুরায় ১৮ জন, শিবপুরে ১৭ জন, পলাশ উপজেলায় ৫ জন, মনোহরদীতে ৫ জন ও বেলাব উপজেলায়- ১১ জন আক্রান্ত হয়েছে। নরসিংদী জেলায় এ পর্যন্ত ৪০৪ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হলে এ পর্যন্ত ১০৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী জেলা হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।
উল্লেখ্য, নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপুর গ্রামের প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি শামিম মিয়া সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরেছেন। তিনি নারায়ণগঞ্জ থেকে আক্রান্ত হয়ে পলাশে এসেছিলেন। করোনা সন্দেহে নিজেই উদ্যোগ নিয়ে কয়েক দফা চেষ্টা করে রাজধানীর একটি হাসপাতাল থেকে নমুনা পরীক্ষা করান। পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে তাকে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়। গতকাল শুক্রবার তিনি সুস্থ্য হয়ে নিজ বাড়িতে ফিরলেন।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top