সাংবাদিক আরিফুল ইসলামের মুক্তির দাবীতে মানববন্ধন সহ ২৪ ঘন্টার আল্টিমেটাম

20200315_221823.jpg

নরসিংদী নিউজ ডেস্কঃ
অনলাইন পোর্টাল বাংলা ট্রিবিউন-এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আরিফুল ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিকরা মানববন্ধন করেছে। আজ শনিবার দুপুরে শহরের শাপলা চত্ত্বর এলাকায় এ মানববন্ধন হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম. আতাউর রহমান বিপ্লব, দৈনিক কুড়িগ্রাম খবরের সাংবাদিক এসএম ছানালাল বকসী, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিকসহ অন্যান্য সাংবাদিকরা।
আগামী ২৪ ঘণ্টার মধ্যে তার বিরুদ্ধে আনা সব মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে মুক্তি না দিলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন সাংবাদিকরা।
এর আগে শুক্রবার মধ্যরাতে বাড়িতে হানা দিয়ে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন-এর কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে তুলে নিয়ে এসে মোবাইল কোর্টে ১ বছরের জেল দেয় জেলা প্রশাসন।
শুক্রবার দিবাগত রাত ১২টার পর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমার নেতৃত্বে কয়েকজন ম্যাজিস্ট্রেট আনসার সদস্যদের নিয়ে তার শহরের চড়য়া পাড়ার বাড়িতে যায়। এক পর্যায়ে দরজা ভেঙে তার ঘরে প্রবেশ করে তার স্ত্রী-সন্তানের সামনেই তাকে মারধর করে ধরে নিয়ে আসে বলে জানায় তার পরিবার।
পরে জেলা প্রশাসকের কার্যালয়ে তার বাসায় আধা বোতল মদ ও দেড়শ গ্রাম গাঁজা রাখার অভিযোগে তাকে ১ বছরের কারাদণ্ড দেয় নির্বাহী ম্যাজিস্ট্রেট।
আরিফুল ইসলামের পরিবারের সদস্যরা অভিযোগ করেন জেলা প্রশাসকের বিরুদ্ধে অনিয়মের সংবাদ পরিবেশন ও ফেসবুকে লেখার কারনে তিনি ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছেন।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top