নরসিংদীর শিবপরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত-১

FB_IMG_1585137699395.jpg

নিজস্ব প্রতিবেদকঃ
নরসিংদীর শিবপরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শহিদ (৪৯) নামে এক গাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন ১ জন । এ ঘটনায় ২ জনকে আটক করেছে শিবপুর মডেল থানার পুলিশ। মঙ্গলবার (২৪ মার্চ) রাতে উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবের গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শহিদ নৌকাঘাটা গ্রামের বাসিন্দা মৃত সাফিজ উদ্দিনের ছেলে। এইঘটনায় আহত হয়েছে তারই চাচাতো ভাই কামাল হোসেন (৪০), সে মুরগীবের গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে ।
স্থানীয়রা জানান, নিহত শহিদ ২০/২৫ বছর আগে মুরগীবের গ্রাম ছেড়ে নৌকাঘাটা এলাকায় গিয়ে বসবাস করছে কিন্তু মুরগীবের গ্রামের সালাম, চাঁন মিয়া ও হাবিবুর রহমান এর সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে শহিদ ও তার চাচাতো ভাই কামাল হোসেন মুরগীবের গ্রামের বাড়ির পাশে বসে গল্প করছিলো এসময় পুর্ব পরিকল্পনামতো সালামের ছেলে সবুজ, চাঁন মিয়ার ছেলে রফিকুল ইসলাম ও হাবিবুর রহমান এর ছেল শাহাদাৎ সহ অজ্ঞাত নামা অন্তত ১০/১৫ জন মিলে শহিদ ও কামাল হোসেনের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দুজনকে গুরুত্বর আহত করে। এ অবস্থায় তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে শহিদ মারা যায় । আশংকাজনক অবস্থায় আহত কামাল হোসেন কে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের স্ত্রী রুনা পারভীন বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন কে আটক করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top