শিবপুরে ওসি মো্ল্লা আজিজুল রহমান গরিব দুঃখি মানুষের কথা শুনেন এবং সব সময় পাশে থাকেন

86173766_2411607252485712_1590996739890872320_o.jpg

ডালিম খান ঃশিবপুরে কোন এক সময় প্রকাশ্যে দিনের বেলা মানুষের সামনে হত্যা সংগঠিত হত। তখনকার সময় শিবপুর থানায় ওসির কাছে আসতে ভয় পেত। প্রভাবশালী রাজনীতি ব্যক্তিরা ক্ষমতার জন্য প্রতিপক্ষকে হত্যা করতেও দিধা করত না। দীর্ঘ মেয়াদে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় সরকারের জবাব দিহিতার কারনে বর্তমানে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান জনগনের সাথে বন্ধু স্বরুপ আচরন করে আস্তে আস্তে অপশক্তি গুলো রোধ করে এ পর্যন্ত এসেছে।
শিবপুর পৌর আওয়ামীলীগে সাধারন সম্পাদক ফারুক খান জানান, মোল্লা আজিজুর রহমান শিবপুর মডেল থানায় (ওসি) হিসাবে দায়িত্ব নিয়ে আসার পর থেকে অন্যআন্য সময়ের চেয়ে বর্তমানে আইনশৃংখলা অনেক ভাল। তিনি গরিব দুঃখি মানুষের কথা শুনেন। যে কেহ তার সাথে স্বাক্ষাৎ করতে পারে এবং প্রত্যেকের সমস্যা সে মনোযোগ দিয়ে শুনে সমাধানের পরামর্শ দিয়ে থাকেন। মোল্লা আজিজুর রহমানের ব্যবহার দেখে মনে হয় পুলিশ জনগনের বন্ধু। এমনই প্রতিটি পুলিশ কর্মকর্তার আচরন হওয়া উচিত বলে মনে করেন সাধারন মানুষ।
শিবপুর মডেল থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান ডেলি মরনিং গ্রোরী কে জানান, উকিলের কাছে যেমন সত্য কথা না বললে,মামলায় জিতা সম্বভ নয় ঠিক তেমনি পুলিশ যদি সত্য ঘটনা না যানে তা হলে পুলিশের সত্য ঘটনা বাহির করতে একটু বেগ পেতে হয়। তাই আমি চেস্টা করি সকলের সমস্যার সত্য কথাগুলো জানার জন্য। পরে তাদেরকে আইনগত দিকের পরামর্শ দিয়ে থাকি। এর মধ্যে যদি কেহ সত্য কথা লোকিয়ে রাখে পরে আমাদের বিধি মোতাবেক কৌশল নিয়ে সত্য ঘটনা বাহির করা হয়। আমি কাজে বিশ্বাসী,কথায় নয়।
শিবপুর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খানঁ জানান,মোল্লা আজিজুর রহমানের সাথে সাধারন মানুষ সরাসরি স্বাক্ষাৎ করে কথা বলতে পারেন এবং তিনি প্রত্যেকের কথা মনোযোগ দিয়ে শুনেন ও সমাধানের পরামর্শ দেন। অন্যআন্য সময়য়ের চেয়ে বর্তমানে আইনশৃংখলা ভাল। এতে প্রমান হয় পুলিশ জনগনের বন্ধু

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top