আকবরকে দেখতে হাজার মানুষের ঢল

IMG_20200213_223053.jpg

নরসিংদী নিউজ ২৪ ডেস্কঃ দেশকে শিরোপা জয়ের আনন্দে ভাসানো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবর আলি তার মাতৃভূমি রংপুর পৌঁছেছেন। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মাঠের সংবর্ধনা মঞ্চে এসে পৌঁছান তিনি।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দর এসে পৌঁছলে রংপুর সিটি করপোরেশন, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে অভ্যর্থনা জানানো হয়। পরে শতাধিক মোটরসাইকেলসহ বিভিন্ন গাড়ির একটি শোভাযাত্রা প্রায় ৪০ কিলোমিটার সড়ক পথ অতিক্রম করে সংবর্ধনা মঞ্চে নিয়ে আসেন তাদের প্রিয় আকবরকে। রাস্তার দুই পাশ থেকে ছোঁড়া পুষ্পবৃষ্টিতে ভিজেছেন আকবর।

আধঘণ্টার পথ পাড়ি দিতে লেগে যায় তিন ঘণ্টারও বেশি! এখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দেওয়া হয় গণসংবর্ধনা।

তার আগমন ঘিরে সকাল থেকে উৎসবের আমেজ শুরু হয় পাবলিক লাইব্রেরি মাঠসহ তার বাড়ি জুম্মাপাড়ায়। চিরচেনা আকবরকে নতুন রূপে দেখতে ভিড় জমান ছোট বড় সবাই। টাউন হল চত্বরের মূল ফটকের সামনে মেট্রোপলিটন পুলিশের সুসজ্জিত ব্যান্ড দলের বাদ্যযন্ত্রের তালে তালে গান গেয়ে, ভক্তদের ছিটানো ফুলের পাপড়িসিক্ত ভালোবাসা নিয়ে মঞ্চে উঠেন ক্রিকেট-সাম্রাজ্যের নয়া অধিপতি আকবর।

রংপুরের মানুষের ভালোবাসায় সিক্ত আকবর সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, ‘দোয়া করবেন যেন আরও ভালো খেলা উপহার দিয়ে দেশের সম্মান বাড়াতে পারি।’

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top