নরসিংদীর শিবপুরে মুক্তিযোদ্ধার দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন

20191205_193203.jpg

নিজস্ব প্রতিবেদকঃ
নরসিংদীর শিবপুরে মুক্তিযোদ্ধা তোতা ভূইয়া’র দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছ। উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাও মধ্যপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ওরফে তোতা ভূইয়া (৮৮) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না….রাজিউন)।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন নরসিংদী-৩ শিবপুর আসনের সাবেক এমপি   আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা  (৫ ডিসেম্বর)বৃহঃবার  উপজেলার দত্তেরগাও মধ্যপাড়া জামেমসজিদ প্রাঙ্গণে বাদ আছর রাষ্ট্রীয় সম্মান প্রদান শেষে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে সামাজিক কবরস্থানে দাফন করা হয়।নিহতের কফিনে জাতীয় পতাকা ও সালাম প্রদর্শন এবং ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ূন কবীর ও শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোল্লা আজিজুর রহমান।
জানাজা নামাযে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তাইজুল ইসলাম খান ঝিনুক, আজিজুর রহমান খান ভুলু মাষ্টার, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মোতালিব খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফরহাদ আলম ভূঞা, মাছিমপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আরমান ভূইয়া, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ এলাকার সর্বস্তরের মুসল্লিগণ।
মরহুমের পিতা মৃত আ: গফুর ভূইয়া। তিনি ব্যক্তিজীবনে চিরকুমার ছিলেন। তিনি ভারতীয় ট্রেনিংপ্রাপ্ত একজন মুক্তিযোদ্ধা ছিলেন।

আমাকে শেয়ার করুন

PinIt
scroll to top