নরসিংদীর মাধবদীতে আল-ইহ্সান যুব সংঘের শুভ উদ্বোধন

20191103_155351.jpg

স্বপন খান নিজস্ব প্রতিবেদকঃ

মানুষ মানুষের জন্য মানবতার কল্যাণে এগিয়ে আসুন এই স্লোগান কে সামনে রেখে পথচলা শুরু করেছে আল-ইহ্সান যুব সংঘ।
৩ নভেম্বর (রবিবার) সকাল ১০ ঘটিকায় নরসিংদীর মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের পাথরপাড়া হাজী মার্কেটে সম্পুর্ন অরাজনৈতিক ও সেবামূলক সামাজিক সংগঠন আল-ইহ্সান যুব সংঘের শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহাবুবুল হাসান।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী চেম্বার অব্ কমার্স এর পরিচালক ও আল-ইহ্সান যুব সংঘের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ মোতালিব হোসেন।
আল-ইহ্সান যুব সংঘের সভাপতি মোঃ এমদাদুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়ার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল হালিম খান, ইউপি সদস্য মজিদ খান , সাবেক ইউপি সদস্য আবদুল আলিম, বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী, সংগঠনের সাংগ্রহিক সম্পাদক মাসুদ রানা।
এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন।
আল-ইহ্সান যুব সংঘের সভাপতি এমদাদুল হক বলেন এলাকার মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিয়ে প্রতিরোধ এবং সমাজের গরিব মেয়েদের বিবাহ, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, অসহায় ও দুস্থ রোগীদের চিকিৎসা সেবা প্রদান করার লক্ষ্যে আল-ইহ্সান যুব সংঘ নামে একটি অরাজনৈতিক ও সেবামূলক সামাজিক সংগঠন গঠন করা হয়েছে।

আমাকে শেয়ার করুন

PinIt

Leave a Reply

scroll to top